সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ডাকসু নির্বাচনের জন্য সকলের সহযোগিতা চাইঃ ঢাবি উপাচার্য

 ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চেয়েছেন। আজ ১৭ জানুয়ারি ২০১৯ বৃহস্পতিবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অনুষ্ঠিত বিভিন্ন হলের প্রভোস্ট, আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষক এবং প্রক্টরিয়াল টিমের সদস্যদের এক যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এই সহযোগিতা চান।

    সভায় প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ, প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন, চীফ রিটার্নিং অফিসার অধ্যাপক       ড. এস এম মাহফুজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

    সভায় উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের সার্বিক প্রস্তুতি তুলে ধরেন। তিনি বলেন, ডাকসুর গঠনতন্ত্র সংশোধন/পরিমার্জন এবং আচরণবিধি প্রণয়নের জন্য ইতোমধ্যেই কমিটি গঠন করা হয়েছে। এসব কমিটির কাজ চূড়ান্ত পর্যায়ে রয়েছে। তিনি ডাকসু নির্বাচনের সঙ্গে জড়িত আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষকসহ সংশ্লিষ্টদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে সকলকে অবহিত করেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় শিগ্গিরই ডাকসু নির্বাচন সম্ভব হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

    এর আগে সকালে অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে ডাকসু নির্বাচন সংক্রান্ত পৃথক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে সভায় টিএসসি কেন্দ্রিক ২২টি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি অংশগ্রহণ করেন।
--------------------

(মোহাম্মদ রফিকুল ইসলাম)
 উপ-পরিচালক
জনসংযোগ দফতর
 ঢাকা বিশ্ববিদ্যালয়

ডাকসু ও হল সংসদ নির্বাচন উপলক্ষে আজ ১৭ জানুয়ারি ২০১৯ বৃহস্পতিবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। বিভিন্ন হলের প্রভোস্ট, আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষক এবং প্রক্টরিয়াল টিমের সদস্যগণ সভায় অংশগ্রহণ করেন। (ছবি: ঢাবি জনসংযোগ)

 

 



© 2018 University of Dhaka. All Rights Reserved.
Developed and maintained by: Information and Communication Technology(ICT) Cell, University of Dhaka.

Total Visitor: 133271